রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শ্যামারচরে দেবরাজ স্মৃতি সংঘের উদ্যোগে ৩ নাট্য নির্মাতাকে সম্মাননা স্মারক প্রদান

শ্যামারচরে দেবরাজ স্মৃতি সংঘের উদ্যোগে ৩ নাট্য নির্মাতাকে সম্মাননা স্মারক প্রদান

সুনামগঞ্জ প্রতিনিধি ::  সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের শ্যামারচর বাজারে হিন্দু সম্প্রদায়ের বিদ্যার দেবী সরস্বতী পূজোয় তরুণ নাট্য নির্মাতা আরাফাত রহমান রানাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় শ্যামারচর বাজার দেবরাজ স্মৃতি সংঘের পুজোতে প্রীজা গিফট কর্ণারের কর্ণধার রাজির রায় কর্তৃক এই তরুণ নাট্য নির্মাতা আরাফাত রহমান রানার হাতে সম্মাননা স্মারক তুলে দেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।

সরস্বতী পূজায় তিনি তার লিখিত গুজব নামের নাটকটি নিজে রচনা ,উপস্থাপনার মাধ্যমে মঞ্চস্থ করায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও শ্যামারচর বাজারের কল্পনা ফার্মেসীর সত্বাধিকারী সঞ্জয় রায় কর্তৃক আরো দুজন অভিনেতা রুপক রায় ও রাজির রায়কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,সমীর মোহন দাস,বিশিষ্ঠ সমাজসেবক মোঃ আজিজুল হক,ডাঃ পীজুষ চৌধুরীসহ অনেক গন্যমান্য ব্যক্তিবর্গরা।
চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন, এই অঞ্চলের কৃতিমান সন্তান আরাফাত রহমান রানা একদিন আস্তে আস্তে হাওরপাড় থেকে তার মেধা বিকশিত করে সে জাতীয়ভাবে নাটক রচনা ও পরিচালনা করে এই চরনারচর ইউনিয়নের মানুষের মুখ উজ্জল করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন এই আরাফাতের মতো এখানকার অনেক কৃতিমান যুবকরা উচ্চ শিক্ষা অর্জনের মাধ্যমে এই অঞ্চলের ভাবমূর্তিকে বিশ্বের দরবারে তুলে ধরার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে বিরাট ভূমিকা পালন করার প্রত্যয় ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com